Recent Posts

Social

Random Post

TRENDING NOW

নাম

your name

ইমেল *

Your Email

বার্তা *

your message

Find Us On Facebook

Pages

Popular Posts

ইন্টারনেটে PTC site Clixsense এর মাধ্যমে আয় শুরু করবেন যেভাবে

শনিবার, ২২ অক্টোবর, ২০১৬
ফ্রিল্যান্সিং থেকে শুরু করে ইন্টারনেটে আয়ের বহু বিষয় উল্লেখ করা হলেও অনেকের কাছে প্রশ্ন, আমার
কোন অভিজ্ঞতা নেই। আমি কিভাবে কাজ শুরু করব। এই মুহুর্তে আয় করতে পারেন এমন একটি পদ্ধতি এখানে উল্লেখ করা হচ্ছে।
সাথেসাথে আয়ের জন্য পিটিসি সবচেয়ে জনপ্রিয় পদ্ধতি। এজন্য আপনার কিছুই জানা প্রয়োজন নেই। তাদের ফরম পুরন করে সদস্য হবেন, তাদের সাইটে গিয়ে নির্দিষ্ট লিংকে ক্লিক করবেন এবং কয়েক সেকেন্ড অপেক্ষা করবেন। সাথেসাথেই আপনি দেখতে পাবেন আপনার নামে সেই ক্লিকের জন্য বরাদ্দ টাকা জমা হয়েছে।
এধরনের একটি প্রতিস্ঠান ক্লিকসেন্স। ২০০৭ সাল থেকে এই প্রতিস্ঠান কাজ করছে। সাধারনত পিটিসি সাইটগুলির বিরুদ্ধে নানাধরনের অভিযোগ থাকে, এই সাইট সে তুলনায় সুনামের সাথে কাজ করছে দীর্ঘদিন ধরে। আর এখান থেকে টাকা পাওয়ার পদ্ধতিও সহজ। পেপাল, এলার্টপে এসবের ওপর নির্ভর করা প্রয়োজন নেই। আপনার নামে ব্যাংক চেক পাঠাবে। উল্লেখ করা যেতে পারে জনপ্রিয় এই সাইট বাংলাদেশের জন্য বন্ধ ছিল দীর্ঘদিন। সম্প্রতি নতুনভাবে অনুমতি দেয়া হয়েছে।
আপনাকে কি করতে হবে
তাদের সাইটে গিয়ে নাম লেখাতে হবে। তাদের সাইটের ঠিকানা।
 এখানে  এই লিঙ্কে ক্লিক করে আপনাকে Sign Up করতে হবে। সেখানে Sign up© বাটনে ক্লিক করে আপনার নাম-ঠিকানা, ইমেইল, ফোন নাম্বার ইত্যাদি দিন। ডানদিকের অংশে টাকা পাওয়ার পদ্ধতি হিসেবে ব্যাংক চেক সিলেক্ট করুন। ফরম পুরন করার কাজটি নিশ্চয়ই করতে পারবেন।
ফরম পুরন করে সাবমিট করলে আপনার ইমেইলে একটি মেসেজ পাঠানো হবে। সেখানে লিংকে ক্লিক করে আপনার ইমেইল নিষ্চিত করুন। সাথেসাথে আপনি তাদের সদস্য। Sign Up পূরপুরি complete হলে আপনার লগিন নেম, পাশওয়ার্ড ব্যবহার করে আপনার একাউন্টে ঢুকুন।
তাদের সাইট থেকে একটি টুলবার ডাউনলোড করে ইনষ্টল করে নিতে পারেন। এর সুবিধে হচ্ছে সাইটে না ঢুকেই আপনি জানার সুযোগ পাবেন ক্লিক করার জন্য লিংক আছে কিনা।
কিভাবে ক্লিক করবেন
আপনি যখন খুশি যত খুশি ক্লিক করতে পারেন না। প্রত্যেকের জন্য ক্লিক বরাদ্দ করা হয়। ভিউ এড বাটণের ওপর দুটি সংখ্যা দেখতে পাবেন, একটি কতগুলি লিংক আছে, অপরটি আপনি কতবার ক্লিক করার সুযোগ পাবেন। এই বাটনে ক্লিক করুন। লিংকগুলি ওপেন হবে।
প্রতিটি লিংকের জন্য ক্লিক করলে কত টাকা পাবেন সেটা দেখতে পাবেন। সাধারনত .০০১ ডলার থেকে .০২ ডলার পর্যন্ত। পছন্দমত কোন লিংকে ক্লিক করুন।
নতুন আরেকটি পেজ ওপেন হবে। সেখানে একটি ঘড়ি দেখতে পাবেন। যদি কোন কিছুর ছবি খুজতে বলে তবে সেই ছবিতে ক্লিক করুন। ঘড়ির সময় শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন (বেশি টাকার বিজ্ঞাপনের জন্য বেশি সময়)। এরপর আপনার একাউন্টে টাকা জমা হওয়ার মেসেজ পাবেন। টাকা জমা হওয়ার পর পেজটি ক্লোজ করুন এবং অন্য যতগুলি ক্লিক করার সুযোগ দেয়া হয়েছে সেগুলি ক্লিক করুন।
এভাবে আপনি ধনী হতে পারেন না, তবে অল্প সময় ব্যয় করে কিছু টাকা হাতে পেতে পারেন। অন্তত ছাত্র হিসেবে নিজের খরচের অর্থ আয় করা যায়।
সেইসাথে কাজ শুরুর অভিজ্ঞতা লাভ, সেটাই বা মন্দ কি। এভাবে শুরু করেই একসময় আরো বড় কাজের দিকে যেতে পারেন।
তাদের সাইট থেকে আপনার লিংকটি ব্লগ, ফেসবুক, ইমেইল ইত্যাদির মাধ্যমে প্রচার করুন। যারা আপনার লিংক থেকে সদস্য হবেন তারা ক্লিক করলে তাদের আয়ের অংশও আপনি পাবেন। টাকা দিয়ে প্রিমিয়াম সদস্য হয়ে আয় আরো বাড়াতে পারেন।
টাকা পাওয়ার জন্য এলার্ট-পে ব্যবহার করতে পারে। এলার্ট-পে একাউন্ট করার নিয়ম এই সাইটেই রয়েছে।তবে এলার্ট-পে তে আপনি ১টি সুবিধা পাবেন যে Credit card,Master card কিনতে হবে না।কারণ Alertpay এখন বাংলাদেশে কাজ শুরূ করেছে।তারা বাংলাদেশের ব্যাংক এর মাধ্যমে টাকা তুলতে সাহায্য করে।আপনি বলতে পারেন আমি কিভাবে এর মাধ্যমে প্রতিদিন ১ডলার বা এর বেশি ইনকাম করব।আপনাকে তাহলে প্রথমে Account Upgrade করতে হবে।এজন্য আপনাকে ১৬ ডলার দিতে হবে যা আপনি ইনকাম করে অথবা ডলার দিয়ে করতে পারবেন।এছাড়া ইনকাম বাড়াতে আপনাকে বেশি করে reference করতে হবে।তাহলে আপনার ইনকাম ১ডলার না আরও বেশি হবে।
এখন বলতে পারেন reference কিভাবে করব?
আমাদের প্রত্যেকের facebook account এ তো কমপক্ষে ২০০ friend আছে সেখান থেকে আপনার কয়েকজন friendকে এই offer টা দেন।তারা অবশ্যই Join করবে। এছাড়া আপনি আপনার ইচ্ছামত প্রক্রিয়ায় reference করতে পারেন।
এতকিছু বলার পর আশাকরি এটাকে Scam ভাববেন না।যদি ভেবে থাকেন তাহলে ও আমি বলব Join করতে।কারণ আপনাকে যদি টাকা না দেয় তাহলে আমি নিজ দায়িত্বে আপনাদের Account এ যত টাকা থাকবে তা দিব।
[বি:দ্র:১pc তে ১টি Acoount প্রযোজ্য।দয়া করে Join করার সময় নিয়মাবলীগুলো পড়ে নিবেন।]

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন